অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিল ইংল্যান্ড

মাঠে-ময়দানে শিরোনাম

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড, চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। ক্রিকেটের শুরুর লগ্ন থেকেই দুই দল একে অপরের মুখোমুখি হয়ে আসছে। তবে এবার প্রায় ১১ বছর পর বিশ্বমঞ্চে দেখা হয়েছিল ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার। এই ম্যাচে অবশ্য অ্যারন ফিঞ্চদের পাত্তাই দেয়নি ইংলিশরা। তারা ম্যাচ জিতেছে ৮ উইকেটে।  দুবাই স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড।

আগে ব্যাট করতে নেমে ৭ রানেই প্রথম উইকেট হারায় অস্ট্রেলিয়া। ২ বলে ১ রান করে সাজঘরে ফেরত যান ডেভিড ওয়ার্নার। স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল ও মার্কোস স্টয়নিসও বেশিক্ষণ উইকেটে থাকতে পারেননি। একপাশ আগলে রাখেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ৪৯ বলে ৪৪ রান করেন তিনি। ম্যাথু ওয়েড ১৮ বলে ১৮ ও ২০ বলে ২০ রান করেন অ্যাস্টন অ্যাগার।

এছাড়া কেউই তেমন বলার মতো সংগ্রহ গড়তে পারেননি। নির্ধারিত ২০ ওভার খেলে ১২৫ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। ৪ ওভারে ১৭ রান দিয়ে তিন উইকেট নেন ক্রিস জর্ডান। জবাব দিতে নেমে কেবল দুই উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। ২০ বলে ২২ রান করে জেসন রয় ফিরলেও ঝড় তুলেন আরেক ওপেনার জশ বাটলার। ৫ চার ও ছক্কায় ৩২ বলে ৭১ রান করেন তিনি। ১১ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন জনি বেয়ারস্টো।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...।

Comments

comments