ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৭:১১ পূর্বাহ্ণ || ডেসটিনেশন বাংলা
Home » Post » কখনও বাবার চরিত্রে অভিনয় করব না

কখনও বাবার চরিত্রে অভিনয় করব না

নায়কের চরিত্রেই ক্যারিয়ারের ইতি টানতে চান ঢাকাই সিনেমার চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তিনি সিদ্ধান্ত নিয়েছেন, আজীবন ভক্তদের কাছে নায়ক হয়েই থাকবেন।

এই তারকার ভাষ্য, আমি আগেই ঠিক করে রেখেছি কখনও বাবার চরিত্র করবো না। হিরো হয়ে অবসরে যাবো। ভক্তদের কাছে সবসময় হিরো হয়ে থাকতে চাইব।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ঢাকা-১০ আসনের এই প্রার্থী নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এ বিষয়ে তিনি বলেন, এতদিন পর্দার নায়ক ছিলাম। এবার বাস্তবের নায়ক হয়ে সাধারণ মানুষের সেবা করতে চাই। তাই যেখানে থাকবো নায়ক হিসেবে থাকতে চাই। রাজনীতিতে নিয়মিত হলেও যদি মনের মতো সিনেমা পাই, তবে বছরে কম করে হলেও একটি সিনেমা করবো।

নির্বাচিত হলে সিনেমা ইন্ডাস্ট্রির জন্য কী করবেন জানতে চাইলে ফেরদৌস বলেন, শিল্প সংস্কৃতি শিক্ষায় তিনটি সেক্টর নিয়ে আমি কাজ করতে চাইবো। তাছাড়া অনেকে সিনেমা ইন্ডাস্ট্রির পরিবর্তন চান। তাদের কথা, সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেক সমস্যা বিরাজমান। পারস্পরিক শ্রদ্ধাবোধের ঘাটতি আছে। এসব সমস্যার সমাধানে কাজ করবো।

চলচ্চিত্রে ফেরদৌসের ক্যারিয়ার প্রায় ২৬ বছর। এজন্য তিনি নিজেকে আগাগোড়া সিনেমার মানুষ মনে করেন। ফেরদৌসের ভাষ্য, সিনেমাই আজকে আমাকে নায়ক ফেরদৌস বানিয়েছে। তিনি বলেন, যেহেতু আমি সিনেমার মানুষ, তাই বাংলা সিনেমাকে আন্তর্জাতিক মান দেওয়ার চেষ্টা করব।

error: Content is protected !!