নিশো-সাবিলার ‘দ্য কিডন্যাপার’ নাটকে সিনেমার ফ্লেভার

বিনোদন শিরোনাম

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি আগামী ঈদ উপলক্ষ্যে একটি বিশেষ কনটেন্ট নির্মাণ করেছেন। এর নাম ‘দ্য কিডন্যাপার’। বড় পরিসরে শুটিং, বাজেট ইত্যাদি মিলিয়ে সিনেমার মতোই। তবে আদতে এটি একটি নাটক। দর্শকদের ভিন্ন স্বাদ দেয়ার জন্যই নাটকটি বানিয়েছেন অমি।

নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও সাবিলা নূর। গাজীপুরের গহীন জঙ্গলে এর শুটিং হয়েছে। এর ফলে অনেক বেগ পেতে হয়েছে নির্মাতাসহ পুরো টিমকে।

অমি জানান, শুটিং চলাকালীন বৃষ্টির কবলে পড়েন। যার কারণে বাধ্য হয়ে শুটিং বাতিল করে ফিরে আসেন সবাই। এরপর পুনরায় সবার শিডিউল মেলানো নিয়ে জটিলতা দেখা দেয়। তবে সব প্রতিকূলতা কাটিয়ে শেষ পর্যন্ত ভালোভাবেই কাজটি সম্পন্ন করেছেন বলে জানালেন অমি।

তার ভাষ্য, ‘সিনেম্যাটিক কনসেপ্টে কাজটি করেছি। এটা দেখলে দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। সিনেমা বানানোর একটা পরীক্ষামূলক চেষ্টাও বলা যেতে পারে এটাকে।’

অমি বলেন, এতে দেখা যাবে- সাবিলাকে কিডন্যাপ করে জঙ্গলে নিয়ে যান আফরান নিশো। এরপর তার কাছ থেকে অন্য এক দল সাবিলাকে কিডন্যাপ করে ফেলে। এতে নিশো-সাবিলা ছাড়াও অভিনয় করেছেন শাহীদ আলী, পাভেল প্রমুখ। ঈদ উপলক্ষ্যে সুলতান এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে নাটকটি।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...।

Comments

comments