নীল মেঘেদের রাজ্যে হারিয়ে গেলেন মেহজাবীন

বিনোদন শিরোনাম

বাংলাদেশের টিভি নাটকের এসময়ের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম মেহজাবীন চৌধুরী। মোটামুটি দীর্ঘ সময় ধরে তিনি নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। সময়ের সঙ্গে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে গড়ে তুলেছেন এই তারকা।

মেহজাবীন এক সময় সংযুক্ত আরব আমিরাতেই থাকতেন। ফলে এই দেশটিতে গেলে অন্যরকম ভালোলাগা কাজ করে তার মনে। এবার সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে গিয়ে আকাশের খুব কাছে উড়ে গেলেন মেহজাবীন। নীল মেঘেদের রাজ্যে হারিয়ে গেলেন বাংলাশের তুমুল জনপ্রিয় এ অভিনেত্রী।

মূলত সেখানে স্কাইড্রাইভ করেছেন মেহজাবীন। সেই ছবিই রোববার (১৩ মার্চ) সকালে ফেসবুক পেজের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। প্রস্তুতি নেওয়া থেকে শুরু করে আকাশে উড়ে যাওয়ার কয়েকটি ছবি প্রকাশ করেন মেহজাবীন।

ক্যাপশনে লেখেন, ‘জীবন খুব ছোট এবং বিরক্তিতে ভরা। বাঁচুন, ভালোবাসুন, হাসুন এবং উড়তে ভুলবেন না।’

২০০৮ সালের শেষের দিকে মাত্র ৬ মাসের জন্য সংযুক্ত আরব আমিরাত থেকে নিজ দেশে এসেছিলেন মেহজাবীন। এরপর ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’-এর প্রতিযোগিতায় নাম লেখান। হাজার হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে পরেন বিজয়ীর মুকুট।

এরপর থেকেই টানা কাজ করে যাচ্ছেন মেহজাবীন। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। সম্প্রতি অভিনয় জীবনের যুগ পূর্তি করেছেন ‘মেহু’। দীর্ঘ ক্যারিয়ারে তিনি অভিনয় করেছেন ৪৫০টির বেশি নাটকে। বিজ্ঞাপন করেছের ৮০টিরও বেশি।

মেহজাবীন অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘সাবরিনা’র টিজার সম্প্রতি উন্মুক্ত হয়েছে। এটি নির্মাণ করেছেন আশফাক নিপুণ। সমাজের ভিন্ন দুই স্তরের দুই নারী, দুজনের নামই সাবরিনা। তাদের গল্প বলার মাধ্যমে সমাজের সকল নারীর অবস্থান ফুটিয়ে তোলা হয়েছে এই ওয়েব সিরিজে। শিগগিরই ওয়ব সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ে মুক্তি দেওয়া হবে।

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...।

Comments

comments