এপ্রিল ১২, ২০২৪ ১১:৪৭ অপরাহ্ণ || ডেসটিনেশন বাংলা
Home » Post » গোপন তথ্য ফাঁস : ৯ বছরের ছেলে রয়েছে যশের

গোপন তথ্য ফাঁস : ৯ বছরের ছেলে রয়েছে যশের

টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত আগেও একটি বিয়ে করেছেন এবং সেই সংসারে তার একটি পুত্রসন্তান রয়েছে। যার বয়স ইতোমধ্যে ৯ বছর হয়ে গেছে। এত দিন এসব বিষয় ছিল আড়ালেই। তবে সম্প্রতি যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানস তথ্যগুলো প্রকাশ্যে আনেন। এরপরই বিষয়টি নিয়ে জোর চর্চা হচ্ছে।

শ্বেতা জানান, তিনি যশের বর্তমান জীবন নিয়ে চিন্তিত নন। এমনকি নুসরাতকেও ব্যক্তিগতভাবে চেনেন না। যশের সঙ্গে তার সম্পর্ক কেবল সন্তানের সুবাদে। তিনি এ-ও জানান, ৯ বছর বয়সী ঐ সন্তান নাকি যশের কাছেই থাকেন!

অন্যদিকে অভিনেত্রী নুসরাত জাহানের পুত্রসন্তানের বাবাও যশ দাশগুপ্ত। কলকাতা পৌরসভার নথিতে সেই তথ্য জানা গেছে। সম্প্রতি নুসরাত তার ছেলে ইশানের জন্মনিবন্ধন করেছেন। সেই তথ্য এসেছে প্রকাশ্যে। তাতে দেখা যায়, ইশানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ।

নুসরাত পুত্রের পিতৃপরিচয় নিয়ে আগে ধোঁয়াশা থাকলেও জন্মনিবন্ধনের তথ্য সামনে আসায় সেটা একেবারে পরিষ্কার হয়ে গেছে। এই প্রসঙ্গেই যশের কাছে জানতে চাওয়া হয়, ‘আমার কিছুটা সময় অবশ্যই ঈশান নিয়ে নিয়েছে। তবে স্ট্রেস, মুড অফ থাকলে, সেটা কাটিয়ে উঠতে অবশ্যই সাহায্য করে ওর সঙ্গ’।

গণমাধ্যম থেকে জানতে চাওয়া হয়, ‘ঈশান এই কদিনে কতটা বড় হল?’ উত্তরে খানিক হেসে যশ বলেন, ‘খুব ছোট ও। সবে ১৫ দিন বয়স। এতো তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না, বিশ্বাস করুন। আমার ছেলে আছে, যার ইতোমধ্যেই ৯ বছর বয়স হয়ে গেছে।’

প্রসঙ্গত, যশ ও নুসরাত গত বছরের শেষ ভাগ থেকে একসঙ্গে বসবাস করছেন বলে জানা যায়। প্রাক্তন স্বামী নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পরই যশের সঙ্গে লিভ-ইন শুরু করেন নুসরাত। তবে তারা বিয়ে করেছেন কিনা, সেটা এখনো রহস্যই রয়ে গেছে।

error: Content is protected !!