এসএসসি পাসে ক্যাবল শিল্প লিমিটেডে চাকরির সুযোগ

ক্যারিয়ার শিরোনাম

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড। এ শিল্প প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইন থেকে আবেদন ফরম পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

যেসব পদে লোকবল নেওয়া হবে : সহকারী ব্যবস্থাপক ( লিয়াজোঁ) পদে একজন নেওয়া হবে। স্নাতক ও স্নাতকোত্তর পাস করতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এ পদের বেতন স্কেল ২৮১৬০-৬৭৯১০ টাকা।

ক্রয় সহকারী/ ভান্ডার সহকারী/ মার্কেটিং সহকারী পদে ৩ জন নেওয়া হবে।  কমপক্ষে স্নাতক পাস হতে হবে। শিক্ষাজীবন ন্যূনতম দুইটি দ্বিতীয় শ্রেণি থাকা যাবে। তবে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বেতন স্কেল : ১১৪৪০-২৭৬৯০ টাকা।

গাড়িচালক পদে একজন নেওয়া হবে। কমপক্ষে এসএসসি পাস হতে হবে। প্রার্থীকে ভারী ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। লিফটার চালনায় অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল : ১১৪৪০-২৭৬৯০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীদের http://www.bcsl.gov.bd/ এই ঠিকানা থেকে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ সাপেক্ষে পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, শিরোমণি শিল্প এলাকা, ডাকঘর-সোনালী জুট মিলস খুলনা-৯২০৬ এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

aalo.tv

শেয়ার করলে অনুপ্রাণিত হবো...।

Comments

comments