মার্চ ১৯, ২০২৪ ৫:৩৩ অপরাহ্ণ || ডেসটিনেশন বাংলা
Home » Post » এসএসসি পাসে ২২০০০ টাকা বেতনে জাতীয় ক্রীড়া পরিষদে চাকরি

এসএসসি পাসে ২২০০০ টাকা বেতনে জাতীয় ক্রীড়া পরিষদে চাকরি

একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দিচ্ছে জাতীয় ক্রীড়া পরিষদ। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এতে ন্যূনতম এসএসসি পাসে আবেদন করা যাবে। আগ্রহীরা নির্ধারিত ফরম পূরণ সাপেক্ষে আবেদনপত্র ডাকযোগে বা সরাসরি পাঠাতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: দুই বছরের অভিজ্ঞতাসহ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

পদের নাম: সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যন্ত্রকৌশলে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা সমমানের ডিগ্রি। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: সহকারী স্থপতি। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্থাপত্যে স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ডিপ্লোমা স্থপতি)। পদের সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: কারিগরি শিক্ষা বোর্ড থেকে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন-আর্কিটেকচারে ডিপ্লোমা। সংশ্লিষ্ট বিষয়ভিত্তিক পেশায় তিন বছরের অভিজ্ঞতা এবং কম্পিউটার এইডেট ড্রাফটিং ও থ্রিডি নকশায় পারদর্শী হতে হবে। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

পদের নাম: সহকারী পরিকল্পনা ও গবেষণা অফিসার। পদের সংখ্যা: ১। যোগ্যতা: অর্থনীতি/সমাজবিজ্ঞান/পরিসংখ্যানে স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

পদের নাম: এস্টিমেটর। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল/অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছর মেয়াদি অন্যূন দ্বিতীয় শ্রেণির ডিপ্লোমা। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

পদের নাম: ড্রাফটসম্যান/নকশাকার। পদের সংখ্যা: ১। যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: সার্ভেয়ার। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: এইচএসসি পাসসহ সার্ভেয়ারশিপ সার্টিফিকেট পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: কার্য সহকারী। পদের সংখ্যা: ৩। যোগ্যতা: এসএসসি পাস। বেতন স্কেল: ৮,৮০০-২১,৩৪০ টাকা (গ্রেড-১৮)

বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্রীড়া পরিষদের ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে। খামের ওপর পদের নাম ও জেলা উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সম্প্রতি তোলা ৩ কপি ৫ বাই ৫ সেন্টিমিটার সাইজের সত্যায়িত রঙিন ছবি সংযুক্ত করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ, ৬২/৩, পুরানা পল্টন, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

আবেদনের শেষ সময়: ৮ ডিসেম্বর ২০২২।

error: Content is protected !!