মার্চ ২৮, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ || ডেসটিনেশন বাংলা
Home » Post » প্রাণে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

প্রাণে চাকরি, লাগবে না অভিজ্ঞতা

প্রাণ গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি উপস্থিত হয়ে আবেদন করতে পারবেন।

পদের নাম : সেলস রিপ্রেজেন্টেটিভ (পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (পুরুষ ও মহিলা )। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক পাস। একাডেমিক পর্যায়ে ন্যূনতম জিপিএ ২ পয়েন্ট থাকতে হবে। বয়সসীমা ২০-৩০ বছর। তবে অধিক অভিজ্ঞদের ক্ষেত্রে ৩৫ বছর পর্যন্ত গ্রহণযোগ্য হবে। শোরুম সেলস এক্সিকিউটিভদের জন্য বয়সসীমা ১৮-২৬ বছর। প্রার্থীদের ন্যূনতম উচ্চতা : ৫ ফুট ২ ইঞ্চি হতে হবে।  সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে প্রদান করা হবে। সঙ্গে যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেনটিভ, কর্মদক্ষতার ভিত্তিতে বিদেশ গমন, পদোন্নতি ও বছর শেষে বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে।

পরীক্ষার তারিখ ও সাক্ষাতে সময় : পরীক্ষার তারিখ ও সাক্ষাতের সময় বিজ্ঞপ্তিতে থেকে দেখে নিতে হবে। ১ জানুয়ারি,২০২২ থেকে ২৭ জানুয়ারি ২০২২ পর্যন্ত ধাপে ধাপে প্রার্থী নিয়োগের কার্যক্রম চলবে।

error: Content is protected !!